• রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন |
শিরোনাম :
শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী শাহিদ মাহমুদের মনোনয়ন বাতিল নীলফামারী ও দিনাজপুরসহ শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল নীলফামারী সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল জলঢাকা, কিশোরগঞ্জ ও সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা

পাকিস্তানে ভারতীয় সিনেমা প্রদর্শন বন্ধ

11বিনোদন ডেস্ক: ভারত-পাকিস্তানের রাজনৈতিক সম্পর্কের টানাপোড়েনের প্রভাব পড়েছে দুই দেশের বিনোদন জগতে। কিছুদিন আগে ভারত থেকে পাকিস্তানি শিল্পীদের ফেরত পাঠানোর কথা বলেছিল ভারত। এবার পাকিস্তানে ভারতীয় চলচ্চিত্র প্রদর্শন করবে না বলে ঘোষণা দিয়েছে দেশটির হল মালিকরা।
করাচির নুপ্লেস ও আট্রিয়াম সিনেমা কর্তৃপক্ষ জানায়, তারা তাদের হলে কোনো ভারতীয় ছবি প্রদর্শন করা হবেনা। বর্তমানে সেখানে অমিতাভ বচ্চন অভিনীত পিঙ্ক ছবি চলছে।
নিজেদের ফেসবুক পেজে তারা জানায়, পাকিস্তানের সামরিক বাহিনীর সঙ্গে একাত্মতা ঘোষণা করে নুপ্লেক্স সিনেমা সিদ্ধান্ত নিয়েছে যে তারা কোনো ভারতীয় সিনেমা প্রদর্শন করবে না।
অ্যাট্রিয়াম সিনেমাসও তাদের ওয়েবসাইটে একইরকম ঘোষণা দেয়। ডন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ